ফ্রি টাকা ইনকাম ও ফ্রি টাকা ইনকাম Apps ২০২৪

হার্ট দুর্বল হলে করণীয় কিফ্রি টাকা ইনকাম ও ফ্রি টাকা ইনকাম Apps ২০২৪ - ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট : বর্তমান এই ডিজিটাল যুগে এসে আমরা সকলেই অনলাইন থেকে টাকা ইনকাম করার জন্য আগ্রহে বসে থাকি।
ফ্রি টাকা ইনকাম Apps
কিন্তু আমাদের মধ্যে এমন অনেকেই রয়েছে, যারা অনলাইন থেকে টাকা ইনকাম করার জন্য পেমেন্ট কিভাবে নিবে সে বিষয় নিয়ে চিন্তিত থাকে। কারণ অনলাইনে বেশিরভাগ কাজ ওয়েবসাইট গুলোতে করতে হয়। আর বিদেশি ওয়েবসাইট গুলোতে বিভিন্ন ধরনের কাজ করার পর বাংলাদেশি টাকা সরাসরি উত্তোলন করা যায় না।

ভূমিকা

আজকের এই আর্টিকেলে আমরা আপনাদের এমন কিছু ফ্রি টাকা ইনকাম করার বিষয়ে বলবো, যা আপনারা সরাসরি বাংলাদেশের মোবাইল ব্যাংকিং একাউন্ট বিকাশ এর মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন।

আমরা এখানে অনলাইন ইনকাম রিলেটেড এমন কিছু উপায় বলে দিব, সে উপায় গুলো মনোযোগ দিয়ে পড়লে আপনারা নির্দিষ্ট কাজ করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

তো চলুন, আর সময় নষ্ট না করে ফ্রি টাকা ইনকাম Apps ২০২৪ ও ফ্রি টাকা ইনকাম বিকাশ পেমেন্ট সম্পর্কে বিস্তারিত জেনে আসা যাক। আমরা প্রথমে ফ্রি টাকা ইনকাম করার বিষয়ে কিছু গুরুত্বপূর্ণ ধারণা দেয়ার চেষ্টা করব। তারপর ফ্রি টাকা ইনকাম করার apps সম্পর্কে বিস্তারিত বলবো।

ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

অনলাইন থেকে ফ্রি টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট নিতে চাইলে আপনাদের প্রথমে কিছু নির্দিষ্ট কাজের বিষয়ে ভালোভাবে ধারণা অর্জন করতে হবে। 

এক্ষেত্রে অনেকেই ইনকামের উপায় পেয়েই সাথে সাথে কাজে নেমে যায়। কিন্তু তারা কাজের বিষয়ে তেমন কিছু জানে না। তাই তারা সফলতা অর্জন করতে পারে না কিংবা টাকা ইনকাম করতে পারে না।
আপনারা নির্দিষ্ট কাজের ধারণ নিয়ে কাজ শুরু করতে পারলে অবশ্যই টাকা ইনকাম করতে পারবেন। এখন চলুন নিচের অংশ থেকে জেনে নেওয়া যাক।

ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট এর ক্ষেত্রে কোন কাজ কিভাবে করে টাকা নিতে হয়।

আর্টিকেল রাইটিং করে টাকা ইনকাম 

অনলাইন থেকে ফ্রি টাকা ইনকাম করার জন্য দুর্দান্ত একটি মাধ্যম হলো আর্টিকেল রাইটিং। আর্টিকেল রাইটিং সেক্টরে কাজ করতে চাইলে, আপনারা বাংলাদেশি অসংখ্য ওয়েবসাইট পেয়ে যাবেন। তবে একজন আর্টিকেল রাইটার হিসেবে কাজ করতে চাইলে, আপনাকে লেখালেখি করার বিষয়ে ভালো দক্ষতা অর্জন করতে হবে। 

আপনার যদি লেখালেখি করার মন-মানসিকতা থাকে এবং নির্দিষ্ট কোন বিষয়ে লিখতে পছন্দ করেন। তাহলে বিভিন্ন ধরনের বাংলা এবং ইংলিশ ওয়েবসাইটে লেখালেখি করে ইনকাম করা শুরু করতে পারবেন।

এখন প্রশ্ন হতে পারে বাংলাদেশ থেকে বাংলাদেশের ওয়েবসাইট গুলোতে কিভাবে লেখালেখি করে ইনকাম করার কাজ পাব। এর জন্য আপনারা নিজের একটি ভালো প্রোফাইল তৈরি করে নিবেন। প্রোফাইল এমন ভাবে তৈরি করতে হবে যাতে করে ক্লাইন্টরা  বুঝতে পারে আপনি কতটা দক্ষতার সাথে আর্টিকেল লিখতে পারেন। 

আর আর্টিকেল রাইটার হিসেবে প্রোফাইল তৈরি করার জন্য ওয়েবসাইট বেছে নিতে পারেন। এছাড়া সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম নির্ধারণ করতে পারে। তো আপনি যদি কোয়ালিটি সম্পন্ন বাংলা এবং ইংলিশ  আর্টিকেল লিখতে পারেন, তাহলে আমি আপনাকে এমন কিছু trusted বাংলাদেশি ওয়েবসাইট সম্পর্কে বলব, যেখানে লেখালেখি করার পাশাপাশি আরও বিভিন্ন কাজ করে ইনকাম করতে পারবেন।

বাংলাদেশের ট্রাস্টেড কিছু ওয়েবসাইটের নাম হল - hotovaga.com. ordinary it ইত্যাদি।

ভয়েস রেকর্ড বিক্রি করে টাকা ইনকাম

আমরা প্রতিদিন বিভিন্ন সময় বিভিন্নভাবে সময় অপচয় করে থাকি। আমরা অনেকেই জানিনা ভয়েস রেকর্ড করে সেগুলো অনলাইনে বিক্রি করা যায়। 

আপনারা যেভাবে বন্ধু-বান্ধবদের সাথে আড্ডা দেওয়ার সময় কথা বলেন, ঠিক সেরকম ভাবে কথা বলে ভয়েস রেকর্ড করে বিক্রি করে টাকা ইনকাম করতে পারবেন। আপনারা অনলাইনে বিভিন্ন প্লাটফর্ম থেকে বিভিন্ন ধরনের ক্লায়েন্ট পেয়ে যাবেন। যারা বিভিন্ন ধরনের স্ক্রিপ্ট  আপলোড করে ভয়েস আর্টিস্ট খোঁজে।

আপনারা এই সুযোগ গুলো সংগ্রহ করে, স্ক্রিপ্টের উপর নিজের ভয়েস রেকর্ড করে, সে ক্লায়েন্টকে জমা দিতে পারলে বেশ ভালো পরিমাণের টাকা ইনকাম করতে পারবেন। আর যদি ক্লায়েন্ট বাংলাদেশের হয়ে থাকে তাহলে সরাসরি আপনার বিকাশে পেমেন্ট নিয়ে টাকা উত্তোলন করতে পারবেন।

অনলাইনে গেম খেলে টাকা ইনকাম 

অনলাইনে গেম খেলে টাকা ইনকাম করার বিষয়টি অবাক লাগলেও এটাই সত্যি। বর্তমান এই ডিজিটাল যুগে অনলাইনে এমন অসংখ্য পরিমাণের ভিডিও গেম চলে এসেছে, যে গেমগুলো আপনারা অনলাইনে সরাসরি খেলতে পারলে বেশ ভালো পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন। 

অনলাইনে গেম খেলে টাকা ইনকাম করার উল্লেখযোগ্য কিছু গেমস হল - অনলাইন লুডু গেম, অনলাইন স্পেন  গেম, অনলাইন কুইজ ইত্যাদি। তবে এইভাবে টাকা ইনকাম করা উচিত হবে না, কারণ এইসব ইসলামের দৃষ্টিতে হারাম।

ভিডিও দেখে টাকা ইনকাম 

বর্তমান সময়ে অনলাইন সেক্টরে টাকা ইনকাম করার আরও একটি সহজ কাজ হলো ভিডিও দেখা। আমরা জানি প্রতিটি মানুষ হাতে মোবাইল থাকলেই ইউটিউবের-মত প্লাটফর্মে প্রবেশ করে ভিডিও দেখতে থাকি।

আমরা নিজের ইচ্ছায় যে সকল ভিডিও দেখি সেগুলো দেখার বিনিময়ে কিন্তু টাকা ইনকাম করতে পারি না। ঠিক আছে আপনি যদি শুধুমাত্র ভিডিও দেখে টাকা ইনকাম করতে চান, তাহলে আপনার জন্য অনলাইনে অসংখ্য ভিডিও দেখার ওয়েবসাইট অপেক্ষা করে যাচ্ছে।

আপনারা ভিডিও দেখার ওয়েবসাইট গুলোতে গিয়ে বিভিন্ন ধরনের মুভি ক্লিপ এবং ফানি ভিডিও সহ আরও অন্যান্য ভিডিও দেখার বিনিময়ে টাকা ইনকাম করতে পারবেন।

আপনারা অনলাইন সেক্টরে সেই ভিডিও দেখার ওয়েবসাইট গুলোতে ফ্রিতে একাউন্ট রেজিস্ট্রেশন করে তাদের দেওয়া ভিডিও দেখার বিনিময়ে টাকা ইনকাম করতে পারবেন। আর আপনার ইনকাম করার টাকা সরাসরি বিকাশে গ্রহণ করতে পারবেন।

ছবি বিক্রি করে টাকা ইনকাম 

যারা স্মার্টফোন ব্যবহার করেন, তারা সকলেই ছবি তুলতে পছন্দ করেন। এখন কথা হল আপনার তোলা সুন্দর সুন্দর ছবিগুলো অনলাইন সেক্টরে বিভিন্ন স্টক ইমেজ ওয়েবসাইটে বিক্রি করে ইনকাম করতে পারবেন সহজেই।

স্টক ইমেজ ওয়েবসাইট গুলোতে আপনার তোলা ছবিগুলো আপলোড করার জন্য অবশ্যই একটি অ্যাকাউন্ট রেজিস্ট্রেশন করতে হবে।  আর স্টক ইমেজ ওয়েবসাইট গুলোতে অ্যাকাউন্ট রেজিস্ট্রেশন করার জন্য কোন ফী জমা দিতে হবে না, একদম ফ্রিতে একাউন্ট খুলতে পারবেন। 

স্টক ইমেজ গুলোতে আপনার তোলা ছবিগুলো একটি নির্দিষ্ট পরিমাণের পেমেন্টে বিক্রি করতে পারবেন আবার চাইলে আপলোড করে রেখে দিতে পারবেন। আপলোড করা ছবি গুলোতে যখন ভিজিটর এসে ডাউনলোড করবে, তখন সে ডাউনলোডের বিনিময়ে টাকা ইনকাম করতে পারবেন। 

ফ্রি টাকা ইনকাম Apps ২০২৪

আপনি কি অ্যান্ড্রয়েড মোবাইল ব্যবহার করেন? এখন অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপ ব্যবহার করে টাকা ইনকাম করতে যাচ্ছেন?

যদি তাই হয়, আপনারা সঠিক একটি পোস্টে চলে এসেছেন। বিশেষ করে যারা জানতে চেয়েছিলেন ফ্রি টাকা ইনকাম apps কোন গুলো তাদের জন্য আমরা বাছাই করে কিছু অ্যাপ প্রস্তুত করেছি।  

আমাদের দেখানো অ্যাপ গুলো ব্যবহার করে, নির্দিষ্ট পরিমাণ কাজ করার ফলে যে টাকা ইনকাম করবেন তা সরাসরি বিকাশে উত্তোলন করতে পারবেন।  তাই আসুন ফ্রি টাকা ইনকাম apps গুলোর বিষয়ে জেনে আসা যায়।

গুগল অপিনিয়ন রিওয়ার্ডস (Google opinion rewards Apps)

আর যারা অ্যান্ড্রয়েড ফোন ব্যবহার করেন তারা কখনও না কখনও শুনেছেন গুগল অপিনিয়ন রিওয়ার্ডের কথা। এই অ্যাপের মাধ্যমে কাজ করলে আপনারা সত্যি সত্যি রিওয়ার্ড ইনকাম করতে পারবেন।

সব থেকে মজার বিষয় হলো এই অ্যাপটি আপনারা সরাসরি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে পারবেন। আর এ পর্যন্ত ৫০ মিলিয়নেরও বেশি মানুষ এই অ্যাপটি ব্যবহার করে রিওয়ার্ড ইনকাম করে যাচ্ছে।

এই অ্যাপ ব্যবহার করে আপনারা নিজস্ব পরামর্শ এবং বিভিন্ন সার্ভে করে ইনকাম করতে পারবেন। এখন আপনি যদি সার্ভে করে টাকা ইনকাম করতে চান, তাহলে এই অ্যাপটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিন। 

পকেট মানি (Pocket money Apps)

পকেট মানি এমন একটি অ্যান্ড্রয়েড অ্যাপ, যা ব্যবহার করে আপনারা ফ্রি মোবাইল রিচার্জ করতে পারবেন, সাথে ওয়ালেট ক্যাশ ইনকাম  করতে পারবেন।

এছাড়া এই অ্যাপটি ব্যবহার করে আপনারা গেম খেলে, ভিডিও দেখে এবং রেফার করে ইনকাম করতে পারবেন। তাই android ফ্রি অ্যাপস দিয়ে টাকা ইনকাম করতে চাইলে পকেট মানি অ্যাপটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিন।

Foapp Apps

আপনি যদি ছবি তুলতে পছন্দ করেন, তাহলে আজকের এই অ্যাপটি আপনার জন্য অনেক কার্যকরী হবে। আপনার চাইলে সুন্দর সুন্দর ছবি তুলে সেগুলো এই অ্যাপে আপলোড করার বিনিময়ে  টাকা ইনকাম করা শুরু করতে পারবেন।

আর মজার বিষয় হল আপনার তোলা ছবি যদি কোয়ালিটি সম্পন্ন হয়, তাহলে এই অ্যাপে আপলোড করে সর্বনিম্ন পাঁচ ডলার থেকে সর্বোচ্চ 100 ডলার পর্যন্ত বিক্রি করতে পারবেন। অন্যান্য অ্যাপের মতো এটিও গুগল প্লে স্টোর থেকে ইন্সটল করে নিতে পারেন। 

Cointiply Apps

এই অ্যান্ড্রয়েড ফ্রি অ্যাপস ব্যবহার করে আপনারা বিট-কয়েন এবং ক্রিপ্টো কারেন্সি ইনকাম করতে পারবেন। এই অ্যাপ থেকে ইনকাম করার মূল বিষয় হলো গেম খেলতে হবে গেম খেলার বিপরীতে আপনাকে কয়েন দেয়া হবে। 

এর সঙ্গে এই অ্যাপে চ্যাটিং করার মাধ্যমেও টাকা ইনকাম করতে পারবেন। ছোট ছোট কাজ করে অ্যান্ড্রয়েড অ্যাপ থেকে টাকা ইনকাম করতে চাইলে এটি ডাউনলোড করে নিয়ে কাজ শুরু করতে পারেন। 

Don Apps

Don অ্যাপসটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে টাকা ইনকাম করা শুরু করতে পারবেন।

আর প্রথমে গুগল প্লে স্টোর থেকে apps টি ডাউনলোড করলে প্রথমে ৫ টাকা দিবে আর ইন্সটল করলে ১০ টাকা সহ মোট ১৫ টাকা ফ্রি দিবে। 

এই অ্যাপ থেকে আয় করার জন্য আপনাকে বিভিন্ন অফার সম্পূর্ণ করে টাকা ইনকাম করতে হবে। 

শেষ কথাঃ ফ্রি টাকা ইনকাম ও ফ্রি টাকা ইনকাম Apps ২০২৪ - ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

ফ্রি টাকা ইনকাম ও ফ্রি টাকা ইনকাম Apps ২০২৪ - ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট সম্পর্কে বিস্তারিত আলোচনা করলাম। 

এখন আপনি যদি উক্ত নিয়মে কাজ করতে পারেন, তাহলে হাতে থাকা মোবাইল দিয়ে ফ্রি টাকা ইনকাম করতে পারবেন। 

আর এই পোস্ট সম্পর্কে আপনার যদি কোন প্রশ্ন থাকে কমেন্ট করে জানিয়ে দিবেন। 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
2 জন কমেন্ট করেছেন ইতোমধ্যে
  • The IT Buzz
    The IT Buzz ২২ মার্চ, ২০২৪ এ ১২:৫২ AM

    nice

    • নামহীন
      নামহীন ২৩ মার্চ, ২০২৪ এ ১০:২৩ PM

      ধন্যবাদ

মন্তব্য করতে এখানে ক্লিক করুন

দি প্লেনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url